বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মাস্ক না পরায় বরিশালে ৪৭ জনকে জরিমানা

মাস্ক না পরায় বরিশালে ৪৭ জনকে জরিমানা

‘নো মাস্ক, নো সার্ভিসে’ জনগণকে উৎসাহিত করতে নগরীতে সাংস্কৃতিক প্রচারণা চালিয়েছে সাংস্কৃতিক কর্মীরা। একই সাথে জেলা প্রশাসনের পৃথক দু’টি ভ্রাম্যমাণ আদালত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাস্ক না পরায় ৪৭ ব্যক্তি এবং ৬টি প্রতিষ্ঠানকে ১৩ হাজার ১৫০ টাকা জরিমানা করেছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা এবং মো. হেলাল উদ্দিনের ভ্রাম্যমাণ আদালত আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করেন।
মো. আলী সুজার ভ্রাম্যমাণ আদালত নগরীর সদর রোড, চকবাজার ও বাজার রোড এলাকায় মাস্ক বিহীন ১৮ ব্যক্তি ও ৬ প্রতিষ্ঠান থেকে ৭ হাজার ৩০০ টাকা এবং মো. হেলাল উদ্দিনের ভ্রাম্যমাণ আদালত নগরীর রূপাতলী এলাকায় মাস্ক-বিহীন ২৯ ব্যক্তিকে ৫ হাজার ৮৫০ টাকা জরিমানা করেন।

একই সাথে মাস্ক-বিহীন জনগণের মাঝে মাস্ক বিতরণ এবং তাদের করোনা সংক্রমণ প্রতিরোধের বিষয়ে সতর্ক করেন ভ্রাম্যমাণ আদালত।

এদিকে ভ্রাম্যমাণ আদালত চলার সময় একদল সাংস্কৃতিক কর্মী ট্রাকে করে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে করোনা সংক্রমণ থেকে বাঁচতে মাস্ক পরিধানসহ স্বাস্থ্য বিধি মেনে চলতে জনগণকে উদ্বুদ্ধ করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech